ইইউবির শোক তানজিলের মৃত্যুতে

তানজিল হুসাইন। ছবি: সংগৃহীত
তানজিল হুসাইন। ছবি: সংগৃহীত

ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ সেমিস্টারের (আইডি নম্বর: ১৯০৩২০৪০৮) মেধাবী ছাত্র তানজিল হুসাইন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। পটুয়াখালীর বাউফল উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে শনিবার রাতে তার মৃত্যু হয়েছে। তানজিল হুসাইনের মৃত্যুতে ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেনে অত্র ভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মকবুল আহমেদ খান।

গণমাধ্যমকে পাঠানো শোকবার্তায় বলা হয়েছে, আমরা অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত হৃদয় নিয়ে অকাল প্রয়াত মেধাবী ছাত্র তানজিল হুসাইনের শোকসন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর পক্ষ থেকে গভীর সমবেদনা জ্ঞাপন করছি, পরম করুণাময়ের নিকট এই শিক্ষার্থীর বিদেহী আত্মার রুহের মাগফেরাত কামনা করছি। তার পরিবার পরিজন যেন এই অপরিমেয় শোক সহ্য করতে পারেন সে জন্য মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করছি।

প্রসঙ্গত, শুক্রবার দিবাগত রাতে কালাইয়ার কর্পূরকাঠি এলাকা থেকে বনভোজন শেষে মোটরসাইকেলে করে তিন বন্ধু মো. সানিম (২৩), মো. কাইউম (২২) ও মো. তানজিল (২২) বাসায় ফিরছিলেন। রাত তিনটার দিকে দ্রুত গতির মোটরসাইকেলটি কালাইয়া-বাউফল সড়কের টিঅ্যান্ডটি এলাকায় পৌঁছালে সড়কের ওপর দিয়ে অবৈধভাবে বালু নেওয়ার জন্য সৃষ্ট গতিরোধকের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয়ে তিন বন্ধুই গুরুতর আহত হন। আহত তিন বন্ধুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে তিনজনকেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে শনিবার সকালে তানজিলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার নিউরোসায়েন্সেস হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তাঁর মৃত্যু হয়।

  • facebook
  • googleplus
  • twitter
  • linkedin
  • linkedin
  • linkedin